पोस्ट विवरण
User Profile

আবহাওয়ার তথ্য

सुने

05 সেপ্টেম্বর, 2020: উত্তরাখণ্ড, পূর্ব রাজস্থান, অরুণাচল প্রদেশ, আসাম, মেঘালয়, সাব-হিমালয়, পশ্চিমবঙ্গ, সিকিম, মধ্যপ্রদেশ, মহারাষ্ট্র, রায়ালসীমা, তামিলনাড়ু, পুদুচেরি, কারাইকাল, উপকূলীয় এবং দক্ষিণ অভ্যন্তরীণ কর্ণাটক, কেরালার কিছু অংশ এবং মাহে এলাকায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। উত্তরাখণ্ড, রাজস্থান, পূর্ব মধ্যপ্রদেশ, বিদর্ভ, ছত্তিশগড়, অরুণাচল প্রদেশ, আসাম, মেঘালয়, উপ-হিমালয়, পশ্চিমবঙ্গ, সিকিম, কোঙ্কন ও গোয়া, মধ্যপ্রদেশ, মহারাষ্ট্র, মারাঠওয়াড়া, উপকূলীয় অন্ধ্রপ্রদেশ, ইয়ানাম, তামিলনাড়ু, পুদুচেরি, কারাইকাল এবং বিক্ষিপ্তভাবে হালকা বৃষ্টি এবং বজ্রবিদ্যুৎ সহ মাহের বিভিন্ন স্থানে বজ্রপাত হতে পারে। দক্ষিণ-পশ্চিম এবং দক্ষিণ-পূর্ব আরব সাগরের ওপর 45-55 কিলোমিটার প্রতি ঘণ্টায় প্রবল বাতাসের গতি হওয়ার সম্ভাবনা রয়েছে। কেরালার উপকূলে প্রবল বাতাসের গতিবেগ 40-45 কিমি প্রতি ঘণ্টায় পৌঁছানোর সম্ভাবনা রয়েছে। মৎস্যজীবীদের এসব এলাকায় না যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

সেপ্টেম্বর 06, 2020: সাব-হিমালয়, পশ্চিমবঙ্গ, সিকিম, দক্ষিণ অভ্যন্তরীণ কর্ণাটক, কেরালা এবং মাহে কিছু এলাকায় ভারী থেকে খুব ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। উত্তরাখণ্ড, বিহার, ওড়িশা, অরুণাচল প্রদেশ, আসাম, মেঘালয়, মধ্যপ্রদেশ, মহারাষ্ট্র, কোঙ্কন এবং গোয়া, উপকূলীয় এবং উত্তর অভ্যন্তরীণ কর্ণাটক, তামিলনাড়ু, পুদুচেরি এবং কারাইকলের বিচ্ছিন্ন স্থানে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বিহার, ঝাড়খণ্ড, গাঙ্গেয় পশ্চিমবঙ্গ, উড়িষ্যা, কোঙ্কন ও গোয়া, মধ্যপ্রদেশ, মহারাষ্ট্র, মারাঠওয়াড়া, উপকূলীয় অন্ধ্রপ্রদেশ, ইয়ানাম, তেলেঙ্গানা, তামিলনাড়ু, পুদুচেরি এবং কারাইকালের উপর বিচ্ছিন্ন জায়গায় বৃষ্টির সঙ্গে বজ্রপাত হতে পারে। দক্ষিণ-পশ্চিম এবং দক্ষিণ-পূর্ব আরব সাগরের ওপর 45-55 কিলোমিটার প্রতি ঘণ্টায় প্রবল বাতাসের গতি হওয়ার সম্ভাবনা রয়েছে। কেরালা উপকূল এবং লাক্ষাদ্বীপে প্রবল বাতাসের গতিবেগ 40-45 কিমি / ঘণ্টায় পৌঁছানোর সম্ভাবনা রয়েছে। মৎস্যজীবীদের এসব এলাকা থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

07 সেপ্টেম্বর, 2020: ছত্তিশগড়, বিহার, সাব-হিমালয়, পশ্চিমবঙ্গ, সিকিম, নাগাল্যান্ড, মণিপুর, মিজোরাম, ত্রিপুরা, উপকূলীয় অন্ধ্রপ্রদেশ, ইয়ানাম, তেলেঙ্গানা, তামিলনাড়ু, পুদুচেরি, কারাইকাল, কর্নাটক, কেরালা এবং ভারী বৃষ্টিপাত সম্ভব মাহে। বিহার, ঝাড়খণ্ড, গাঙ্গেয় পশ্চিমবঙ্গ, উড়িষ্যা, আসাম, মেঘালয়, নাগাল্যান্ড, মণিপুর, মিজোরাম, ত্রিপুরা, কোঙ্কন ও গোয়া, মধ্যপ্রদেশ, মহারাষ্ট্র, উপকূলীয় অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা, তামিলনাড়ু, পুদুচেরি এবং কারাইকলের কিছু এলাকায় বৃষ্টিপাত হয়েছে। এর সাথে বজ্রপাতও শোনা যায়। দক্ষিণ-পশ্চিম আরব সাগর এবং কেরালা উপকূলে বাতাসের গতি 45-55 কিমি / ঘণ্টায় পৌঁছানোর সম্ভাবনা রয়েছে। মৎস্যজীবীদের এসব এলাকা থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

সৌজন্যে: আইএমডি

Somnath Gharami

Dehaat Expert

21 September 2021

शेयर करें
banner
फसल चिकित्सक से मुफ़्त सलाह पाएँ

फसल चिकित्सक से मुफ़्त सलाह पाएँ